ভিডিও

ধামইরহাট সীমান্তে বিজিবি’র বিশেষ অভিযানে মাদকদ্রব্যসহ সাতজন আটক

প্রকাশিত: এপ্রিল ০১, ২০২৪, ১১:০০ রাত
আপডেট: এপ্রিল ০১, ২০২৪, ১১:০০ রাত
আমাদেরকে ফলো করুন

ধামইরহাট (নওগাঁ) প্রতনিধি : নওগাঁর সীমান্তবর্তী ধামইরহাট ও তার আশপাশ এলাকায় গোপন সংবাদেরভিত্তিতে স্পেশাল অপারেশন টিম কর্তৃক পৃথক পৃথক অভিযানে পরিচালনা করে বিপুল পরিমাণ মাদকদ্রব্যসহ সাত মাদক পাচারকারীকে আটক করেছে বিজিবি।

১৪ বিজিবি পত্নীতলা ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. হামিদ উদ্দিন জানান, গতকাল রোববার বেলা ১টায় গোপন সংবাদেরভিত্তিতে কালুপাড়া বিওপি’র স্পেশাল অপারেশনস টিম অমরপুর হঠাৎপাড়া এলাকায় অভিযান চালিয়ে ছয় মাদক পাচারকারীকে আটক করা হয়।

তারা হলো ধামইরহাট উপজেলার অমরপুর গ্রামের মৃত হাফিজুর রহমানের মেয়ে মোছা. লাইলী (৪১) ও  মোছা. নুরজাহান বেগম (৩৪), একই গ্রামের মহির উদ্দীনের ছেলে আব্দুর রহমান (২৪), ফজলুল হকের ছেলে মো. নাইম (২০) ও একই উপজেলায় দুর্গাপুর গ্রামের  বাচ্চু মিয়ার ছেলে রফিকুল ইসলাম (২৫)। আটকের সময় তাদের কাছ থেকে  ২৩০ পিস ট্যাপেন্টাডল ট্যাবলেট উদ্ধার করে বিজিবি।

অপরদিকে ওই দিন দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে রাধানগর বিওপি’র স্পেশাল অপারেশনস টিম সীমান্তবর্তী রাধানগর গ্রামের আম বাগানে অভিযান চালিয়ে ভারত থেকে মাদক পাচারকালে দুই মাদক পাচারকারীকে ধাওয়া করলে ৩০ বোতল ভারতীয় এমকেডিল (মাদক) ফেলে পালিয়ে যায়।

একই রাতে অন্য একটি অভিযানে রাধানগর বিওপি’র রাধানগর ফরেস্ট বাগান এলাকায় অভিযান পরিচালনা করে মালিকবিহীন অবস্থায় ২২০ বোতল ভারতীয় এমকেডিল (মাদক) আটক করা হয়।

অন্যদিকে গতকাল রোববার বিকালে কড়িয়া বিওপি’র টহল দল রামকৃষ্ণপুর সীমান্ত এলাকায় অভিযান চালিয়ে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার কিনা মন্ডলের ছেলে মো. নুর ইসলাম কে ভারতীয় এমকেডিল (মাদক) ২০ বোতলসহ আটক করে। তাদের বিরুদ্ধে পৃথক পৃথক মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।



মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, দৈনিক করতোয়া এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
H009
KCS